অ্যান্টি-পেপসিনোজেন I (পেপসিনোজেন I, PG I, পেপসিন CAS#: 9001-10-9) অ্যান্টিবডির জাইমোজেন; ChemWhat কোড: 1394130

দেহস্থ ক্ষতিকর পদার্থ নষ্টকারী পদার্থকে সক্রিয় করার ভেষজ-বিশেষবিবরণপ্রোপার্টি
নিরাপত্তা তথ্যচিত্রঅন্যান্য তথ্য

দেহস্থ ক্ষতিকর পদার্থ নষ্টকারী পদার্থকে সক্রিয় করার ভেষজ-বিশেষ

নামপেপসিনোজেন আই (পিজি আই)
প্রতিশব্দপিজি আই; পেপসিন; 9001-10-9; পেপসিনোজেন
ক্রমIMYKVPLIRK KSLRRTLSER GLLKDFLKKH NLNPARKYFP QWEAPTLVDE QPLENYLDME YFGTIGIGTP AQDFTVVFDT GSSNLWVPSV YCSSLACTNH NRFNPEDSST YQSTSETVSI TYGTGSMTGISTGISTGTYQSTYVGTYLGTGSMTGISTVGTVGNLGTGSQLVGNLVGTVGNL SQDLFSV YLSADDQSGS VVIFGGIDSS YYTGSLNWVP VTVEGYWQIT VDSITMNGEA IACAEGCQAI VDTGTSLLTG PTSPIANIQS DIGASENSDG DMVVSCSAIS SLPDIVFTIN GVQYPVPPSA YILQSEGFGFGHQHLQHVGHQLVGNHLTV

বিবরণ

নামঅ্যান্টি-পেপসিনোজেন আই অ্যান্টিবডি
প্রতিশব্দঅ্যান্টি-পিজি আই অ্যান্টিবডি; পেপসিনোজেন আই অ্যান্টিবডি; পিজি আই অ্যান্টিবডি
নিমন্ত্রণকর্তামাউস; ছাগল; খরগোশ
রিঅ্যাকটিবিটিসমস্ত প্রজাতি
অ্যান্টিবডি পণ্য প্রকার  প্রাথমিক
ব্যবহারসনাক্তকরণ; ক্যাপচার
অনুবন্ধী অবিচ্ছিন্ন; বায়োটিন; এপিসি; ক্ষারীয় ফসফেটেস (এপি); এফআইটিসি; এইচআরপি; পিই
Specifityপেপসিনোজেন আই চিনে। মানব পেপসিনোজেন II এর সাথে ক্রস-প্রতিক্রিয়া দেখায় না।
আবেদনএলিসা; ইমিউনোহিস্টোকেমিস্ট্রি (আইএইচসি); ওয়েস্টার্ন ব্লটিং (ডাব্লুবি); ইমিউনোফ্লোরেসেন্স (স্থির ঘর) (আইএফ / আইসিসি); ইমিউনোপ্রিসিপেশন (আইপি); সেল-এলিসা (সেলিসা); ইমিউনোসে (আইএ); ইমিউনোসাইটোকেমিস্ট্রি (আইসিসি)

প্রোপার্টি

ফর্মতরল / লাইওফিলাইজড
হ্যান্ডলিংঅ্যান্টিবডি দ্রবণটি ব্যবহারের আগে আলতোভাবে মিশ্রিত করা উচিত।
সংগ্রহস্থল অবস্থাঘন ঘন ব্যবহারের জন্য 4 ডিগ্রি সেন্টিগ্রেডে স্টোর করুন। ক্রিয়াকলাপের সনাক্তযোগ্য ক্ষতি ছাড়াই এক বছরের জন্য ম্যানুয়াল ডিফ্রস্ট ফ্রিজারে -20 ডিগ্রি সেলসিয়াসে সঞ্চিত। বারবার জমাট বাঁধা চক্রগুলি এড়িয়ে চলুন।
ক্লোনালিটিএকরঙা / বহুভুজ
IsotypeIgG

নিরাপত্তা তথ্য

RIDADRসমস্ত পরিবহনের জন্য কোনও নয়
ফ্ল্যাশ পয়েন্ট (F) প্রযোজ্য নয়
ফ্ল্যাশ পয়েন্ট (সি) প্রযোজ্য নয়

চিত্র

এলিসাপেপসিনোজেন আই এলিসা
এসডিএস পৃষ্ঠা এবং ডব্লিউবিপেপসিনোজেন আই এসডিএস পৃষ্ঠা এবং ডব্লিউবি

অন্যান্য তথ্য

অ্যান্টিজেন সম্পর্কেপেপসিনোজেন আই পেপটিডেস এ 1 পরিবারের অন্তর্ভুক্ত। এটি বিশেষত বিস্তৃত সুনির্দিষ্টতা দেখায় এবং যদিও ফিনিল্যালানাইন এবং লিউসিনের সাথে জড়িত বন্ধনগুলি অগ্রাধিকার দেওয়া হয়, তবে অন্য অনেকগুলি কিছুটা হলেও বিচ্ছিন্ন থাকে ved জিনটি একটি 388 অ্যামিনো অ্যাসিড সিগন্যাল পেপটাইড এবং 15 অ্যামিনো অ্যাসিড প্রোপটাইড সহ 46 অ্যামিনো অ্যাসিড প্রোটিনকে সরিয়ে দেয়। পিজিএ 5: পেপসিনোজেন 5, গ্রুপ 41 (পেপসিনোজেন এ)। পেপসিনোজেনগুলি পেপসিনের নিষ্ক্রিয় পূর্ববর্তী, পেটে পাওয়া যায় এমন প্রধান অ্যাসিড প্রোটেস। পেপসিন হ'ল গ্যাস্ট্রিক মিউকোসা দ্বারা সঞ্চিত একটি প্রধান প্রোটিলাইটিক এনজাইম। পেপসিন একটি একক পলিপপটিড চেইন নিয়ে গঠিত এবং এন টার্মিনাস থেকে 1 অ্যামিনো অ্যাসিড সেগমেন্ট অপসারণ করে এর পূর্বসূরী, পেপসিনোজেন থেকে উত্থিত হয়। পেপসিনোজেনকে পেটের আস্তরণে সংশ্লেষিত করা হয়, এবং গ্যাস্ট্রিক মিউকোসা দ্বারা উত্পাদিত হাইড্রোক্লোরিক অ্যাসিড নিষ্ক্রিয় এনজাইমকে রূপান্তর করা এবং পেপসিনের কার্যকারিতার জন্য সর্বোত্তম অ্যাসিডিটি (পিএইচ 3-5) বজায় রাখতে প্রয়োজনীয়। পেপসিন সুগন্ধযুক্ত অ্যামিনো অ্যাসিড জড়িত পেপটাইড বন্ধনগুলি কাটাতে বিশেষভাবে কার্যকর। পেপসিন অত্যন্ত বিস্তৃত নির্দিষ্টতা দেখায়; যদিও ফেনিল্লানাইন এবং লিউসিনের সাথে জড়িত বন্ডগুলি অগ্রাধিকার দেওয়া হয়, তবে আরও অনেকগুলি কিছুটা ছাড়িয়ে যায়। পিজিএ 1 হ'ল পেপসিন পরিবারের মধ্যে সাবফ্যামিলি এ 5 এর একজন সদস্য এবং মেরুদণ্ডের গ্যাস্ট্রিক রসের প্রধান এন্ডোপ্যাপটাইডাস। পিজিএ 1 ovUS-XNUMX দ্বারা জরায়ু সর্পিন প্রতিরোধ করে।
আরো তথ্যপেপসিনোজেন আই, পেপসিনের পূর্বসূরি, গ্যাস্ট্রিক মিউকোসা দ্বারা উত্পাদিত হয় এবং গ্যাস্ট্রিক লুমেন এবং পেরিফেরিয়াল সংবহনতে নির্গত হয়। পেপসিনোজেনে একক পলিপপটিড চেইন থাকে যার গড় রেণু ওজন ৪২ কেডির হয় 375 পিজি আই (আইসোএনজাইম 42-1) মূলত ফান্ডিক মিউকোসায় প্রধান কোষ দ্বারা লুকায়িত হয়, অন্যদিকে পিজি II (আইসোএনজাইম 5-6) পাইলোরিক গ্রন্থি এবং প্রক্সিমাল ডিওডেনাল মিউকোসায় দ্বারা লুকানো হয়।
পূর্ববর্তী পাকস্থলীর উপরিভাগের কোষের পাশাপাশি গ্রন্থি কোষগুলির প্রতিফলন করে এবং অপ্রত্যক্ষভাবে গ্যাস্ট্রিক অ্যাট্রোফি পর্যবেক্ষণ করে। এগুলিও অসাধারণ স্থিতিশীল কারণ তারা হজম সিস্টেমে উপস্থিত কঠোর অবস্থার অধীনে তাদের কাজ সম্পাদন করে। কর্পাস মিউকোসার অ্যাট্রোফি পেপ্সিনোজেন I এর কম সংশ্লেষণের দিকে পরিচালিত করে এবং তাই এটি সিরামের মধ্যে কম নিঃসৃত হয়। সিরাম পেপ্সিনোজেন I গ্যাস্ট্রিক মিউকোসার ফাংশন এবং রাজ্যগুলি নির্দেশ করে।
পেপসিনোজেন 1

রিএজেন্ট কিনুন

কোন রিএজেন্ট সরবরাহকারী? দ্রুত তদন্ত পাঠান ChemWhat
একটি রেএজেন্ট সরবরাহকারী হিসাবে এখানে তালিকাবদ্ধ হতে চান? (প্রদত্ত পরিষেবা) যোগাযোগ করতে এখানে ক্লিক করুন ChemWhat

অনুমোদিত প্রস্তুতকারক

একটি অনুমোদিত প্রস্তুতকারক হিসাবে তালিকাভুক্ত হতে চান (অনুমোদন প্রয়োজন)? দয়া করে ডাউনলোড করুন এবং পূরণ করুন এই তালিকা এবং ফেরত পাঠান [ইমেল সুরক্ষিত]

অন্যান্য সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন

অন্যান্য তথ্য বা পরিষেবার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন যোগাযোগ করতে এখানে ক্লিক করুন ChemWhat