অ্যান্টি-ডি-ডাইমার অ্যান্টিবডি; ChemWhat কোড: 1394014

দেহস্থ ক্ষতিকর পদার্থ নষ্টকারী পদার্থকে সক্রিয় করার ভেষজ-বিশেষবিবরণপ্রোপার্টি
নিরাপত্তা তথ্যচিত্রঅন্যান্য তথ্য

দেহস্থ ক্ষতিকর পদার্থ নষ্টকারী পদার্থকে সক্রিয় করার ভেষজ-বিশেষ

নামডি-Dimer
প্রতিশব্দফাইব্রিন অবক্ষয়ের টুকরা; টুকরা ডি-ডাইমার

বিবরণ

নামঅ্যান্টি-ডি-ডিমার অ্যান্টিবডি
প্রতিশব্দডি-ডাইমার অ্যান্টিবডি, অ্যান্টি-ডি-ডাইমার অ্যান্টিবডি, ডিডিমার অ্যান্টিবডি, ডি ডাইমার অ্যান্টিবডি
নিমন্ত্রণকর্তামাউস; ছাগল; খরগোশ
রিঅ্যাকটিবিটিসমস্ত প্রজাতি
অ্যান্টিবডি পণ্য প্রকার  প্রাথমিক
ব্যবহারসনাক্তকরণ; ক্যাপচার
অনুবন্ধী অবিচ্ছিন্ন; বায়োটিন; এপিসি; ক্ষারীয় ফসফেটেস (এপি); এফআইটিসি; এইচআরপি; পিই
Specifityএটি এপিটোপগুলিকে স্বীকৃতি দেয় যা ফাইব্রিনোজেন (ফ্রেগমেন্ট ডি) এর টুকরা ডি চেইনগুলির গামা-চেইনে অ্যামিনো অ্যাসিড 86 এবং 302 এর মধ্যে থাকে এবং ডি-ডাইমারযুক্ত ক্রস-লিঙ্কযুক্ত ফাইব্রিন অবনতি পণ্যগুলির মধ্যে থাকে তবে ফ্রেগমেন্ট ডি বা ই, ফাইব্রিনোজেন বা কোনও প্রতিক্রিয়া নেই ফাইব্রিনোজেন অবক্ষয় পণ্য।
আবেদনএলিসা; ইমিউনোহিস্টোকেমিস্ট্রি (আইএইচসি); ওয়েস্টার্ন ব্লটিং (ডাব্লুবি); ইমিউনোফ্লোরেসেন্স (স্থির ঘর) (আইএফ / আইসিসি); ইমিউনোপ্রিসিপেশন (আইপি); সেল-এলিসা (সেলিসা); ইমিউনোসে (আইএ); ইমিউনোসাইটোকেমিস্ট্রি (আইসিসি)

প্রোপার্টি

ফর্মতরল / লাইওফিলাইজড
হ্যান্ডলিংঅ্যান্টিবডি দ্রবণটি ব্যবহারের আগে আলতোভাবে মিশ্রিত করা উচিত।
সংগ্রহস্থল অবস্থাঘন ঘন ব্যবহারের জন্য 4 ডিগ্রি সেন্টিগ্রেডে স্টোর করুন। ক্রিয়াকলাপের সনাক্তযোগ্য ক্ষতি ছাড়াই এক বছরের জন্য ম্যানুয়াল ডিফ্রস্ট ফ্রিজারে -20 ডিগ্রি সেলসিয়াসে সঞ্চিত। বারবার জমাট বাঁধা চক্রগুলি এড়িয়ে চলুন।
ক্লোনালিটিএকরঙা / বহুভুজ
IsotypeIgG

নিরাপত্তা তথ্য

RIDADRসমস্ত পরিবহনের জন্য কোনও নয়
ফ্ল্যাশ পয়েন্ট (F) প্রযোজ্য নয়
ফ্ল্যাশ পয়েন্ট (সি) প্রযোজ্য নয়

চিত্র

অ্যান্টি-ডি-ডিমার অ্যান্টিবডিঅ্যান্টি-ডি-ডিমার অ্যান্টিবডি

অন্যান্য তথ্য

অ্যান্টিজেন সম্পর্কেডি-ডাইমার (বা ডি ডিমার) হ'ল ফাইব্রিন অবক্ষয় পণ্য (বা এফডিপি), ফাইব্রিনোলাইসিস দ্বারা রক্ত ​​জমাট বাঁধার পরে রক্তে উপস্থিত একটি ছোট প্রোটিন খণ্ড। এটি এর নামকরণ করা হয়েছে কারণ এতে ক্রব-লিঙ্কের সাথে যুক্ত ফাইব্রিন প্রোটিনের দুটি ডি টুকরা রয়েছে।
ক্লিনিকাল নির্ণয়েরথ্রোম্বোসিস নির্ণয়ের জন্য রক্ত-পরীক্ষার মাধ্যমে ডি-ডাইমার ঘনত্ব নির্ধারণ করা যেতে পারে। নব্বইয়ের দশকে এটির সূচনা হওয়ার পরে, সন্দেহজনক থ্রোবোটিক ডিসর্ডারযুক্ত বিষয়গুলিতে এটি একটি গুরুত্বপূর্ণ পরীক্ষা হয়ে দাঁড়িয়েছে। যদিও নেতিবাচক ফলাফলটি কার্যত থ্রোম্বোসিসকে বাতিল করে দেয় তবে ইতিবাচক ফলাফল থ্রোম্বোসিসকে নির্দেশ করতে পারে তবে অন্যান্য সম্ভাব্য কারণগুলি অস্বীকার করে না। এর প্রধান ব্যবহার তাই থ্রোম্বোয়েম্বলিক রোগ বাদ দেওয়া যেখানে সম্ভাবনা কম থাকে। তদতিরিক্ত, এটি রক্তের ব্যাধি ছড়িয়ে ছড়িয়ে পড়া ইন্ট্রাভাসকুলার কোগুলেশন (ডিআইসি) এর যোগ্যতায় ব্যবহৃত হয়।
উন্নত ডিডিমার স্তরগুলি ডিআইসি, গভীর শিরা থ্রোম্বোসিস (ডিভিটি) এবং ফুসফুসীয় এম্বোলিজম (পিই) এর ক্ষেত্রে পাওয়া যায় তবে অন্যান্য পরিস্থিতিতেও বার্ধক্য, গর্ভাবস্থা, ক্যান্সার, যকৃতের রোগ এবং সংক্রমণের মতো উচ্চ স্তরের দিকে পরিচালিত হতে পারে।
ডি-ডাইমারের উঁচু ঘনত্ব বিভিন্ন রোগ এবং ফাইব্রিনোলিটিক থেরাপির সময় (যেমন স্ট্রেপটোকিনেস এবং টি-পিএ সহ) লক্ষ করা যায়। এলিভেটেড অ্যাক্টিভেশন সহ সমস্ত রোগে (যেমন থ্রোম্বোয়েম্বোলিজম এবং ডিআইসি) হাইফ্লিফিব্রিনোলাইসিসকে এলিভেটেড ফাইব্রিন গঠনের প্রতিক্রিয়া হিসাবে দেখা যায়। ডি-ডাইমার এই হাইপফাইব্রিনোলাইসিসের জন্য চিহ্নিতকারী। উচ্চতর ডি-ডাইমারের ঘনত্ব এইভাবে থ্রোম্বোয়েম্বোলিক রোগগুলিতে (পালমোনারি এম্বোলিজম, গভীর ভেনাস থ্রোম্বোসিস), লিউকেমিয়া এবং সেপসিস, অন্তঃ- এবং পোস্টঅপারেটিভ, শারীরিক এবং মানসিক চাপে এবং অতিরিক্ত কর্পোরাল সঞ্চালনের সময় লক্ষ করা যায়।

রিএজেন্ট কিনুন

কোন রিএজেন্ট সরবরাহকারী? দ্রুত তদন্ত পাঠান ChemWhat
একটি রেএজেন্ট সরবরাহকারী হিসাবে এখানে তালিকাবদ্ধ হতে চান? (প্রদত্ত পরিষেবা) যোগাযোগ করতে এখানে ক্লিক করুন ChemWhat

অনুমোদিত প্রস্তুতকারক

একটি অনুমোদিত প্রস্তুতকারক হিসাবে তালিকাভুক্ত হতে চান (অনুমোদন প্রয়োজন)? দয়া করে ডাউনলোড করুন এবং পূরণ করুন এই তালিকা এবং ফেরত পাঠান [ইমেল সুরক্ষিত]

অন্যান্য সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন

অন্যান্য তথ্য বা পরিষেবার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন যোগাযোগ করতে এখানে ক্লিক করুন ChemWhat